Skip to main content
Uncategorized

কেনিয়ার বাইরে 2023 সালে Betsafe লগ ইন করুন: কিভাবে একটি ডিভাইস থেকে আপনার অনলাইন অ্যাকাউন্ট অ্যাক্সেস করবেন সে সম্পর্কে ধারণা

By October 31, 2023No Comments

আমি পণ করার চমৎকার সম্ভাবনা এবং পরিস্থিতি থেকে সত্যিই একটি কভারেজ সম্পর্কে কথা বলতে সক্ষম। যেমন আপনি হ্যান্ডবল, পেশা হকি, স্ট্রিটবল, ওয়াটার পোলো এবং বিশেষ করে নির্ভরযোগ্য ছিল না পরিচিত কার্যকলাপ যেমন গ্যালিক খেলার জন্য একটি মহান বিজয় পাবেন. সংঘটন তালিকা সেরা অবশ্যই আমরা জানি সব বুকি. এই কারণেই আমি সবাইকে এশিয়ার ভিতরে ডাফাবেট সাইন ইন করার পরামর্শ দেব।

dafabet app login

সমসাময়িকভাবে, এই সাইটটি বিশ্বের সেরা অ্যাপ ব্যবসার বিশেষ দ্বারা চালিত একটি দুর্দান্ত জুয়া এন্টারপ্রাইজ অংশ হোস্ট করে। 15,100000 BDT-তে একশো% ডিপোজিট যোগ করা বোনাসের ক্ষেত্রে ডাফাবেট একটি স্বাগত বোনাসও প্রদান করে। এটিকে প্রণোদনা সক্রিয় করতে আপনাকে ডিপোজিট প্রক্রিয়ায় উপযুক্ত ক্যারিয়ারের বোনাস কোড “OW100FDBBDT” এ যেতে হবে। বোনাসটি সক্রিয় করতে আপনাকে আপনার ব্যাঙ্ক অ্যাকাউন্টে পাঁচশত টাকা রাখতে হবে। তাই আপনি প্ল্যাটফর্মের মেনুতে উপলব্ধ ফুটবল গেমগুলির জন্য 15টি বাজি রাখার সুবিধাটি জিততে পারেন৷ প্ল্যাটফর্ম অ্যাকশন শুরু হওয়ার পরে 24 ঘন্টা বা তার কম সময়ের মধ্যে বোনাস ট্রাই জমা হয়।

ডাম্পগুলি দ্রুত চেষ্টা করুন এবং আপনি বিকল্প নির্বাচনের ক্ষেত্রে, $10 এবং $15 থেকে ন্যূনতম গণনা করার চেষ্টা করতে পারেন। স্পোর্টিং ইভেন্ট এবং আপনি ক্যাসিনো বাজি ধরে একে অপরকে নতুন Dafabet সফ্টওয়্যার লোড করতে পারেন। তাদের মধ্যে একটি, একেবারে নতুন dafa ফুটবল অ্যাপটি ওয়েব জুয়াড়িদের দ্বারা বেশ পছন্দের।

এটি কেন জনপ্রিয় হয়ে উঠেছে তা স্পষ্ট নয়, তবে এটি এখন উপভোগ করা হয়। বিপুল সংখ্যক প্রশংসক পাশাপাশি আপনার নিজের কিছু দলের শক্তি জানেন এবং একটি অগ্রগতি বা অন্যটি আশা করতে সক্ষম। এইভাবে আপনি আপনার চোখের সামনে ক্রিয়াটি উন্মোচিত হওয়ার সময় আয় করতে পারেন।

সদস্যপদ নিবন্ধন প্রক্রিয়া

অনেকের জন্য যারা একটি সহজবোধ্য পাসওয়ার্ড তৈরি করেছেন, আমি সেগুলিকে সংশোধন করতে উত্সাহিত করি যাতে আপনার পরিধানের রেটিং হ্যাক না হয় তা নিশ্চিত করার জন্য আপনি একটি কাটিং-এজ করতে পারেন৷ যারা নতুন স্পোর্টসবুক পৃষ্ঠার শীর্ষে অবস্থিত ‘পছন্দের চেকলিস্ট’ কী ক্লিক করেন তাদের জন্য আপনি অবশ্যই আপনার সব নতুন দেখতে সক্ষম হবেন এবং আপনি একটি একক নম্বরে আগের জুয়া লেনদেন করতে পারবেন। প্রোফাইলগুলি যখনই তাদের কোড ভুলে যায় এবং তাদের অ্যাকাউন্টে আরও একবার লগ ইন করার জন্য আপনাকে পুনরায় সেট করতে সহায়তা করার অধিকার রাখে তখন এটি পাওয়া যেতে পারে। তবুও, বেটসেফের সদস্যতার কারণে প্রোফাইলগুলিকে নতুন পাসওয়ার্ড উন্নত করতে সক্ষম করার কোডের ক্ষমতার অভাব রয়েছে। Dafabet মার্কিন যুক্তরাষ্ট্রের কোনো এখতিয়ার থেকে ঢোকানো হয় না এবং একটি আইনি আপনি খেলার ওয়েবসাইট হিসাবে বিবেচিত হবে না। এর সাথে, Dafabet মার্কিন যুক্তরাষ্ট্রকে তার সীমাবদ্ধ স্থানগুলির তালিকায় নির্দেশ করে, তাই আপনি যদি তবুও চেক ইন করতে চান তবে আপনার অ্যাকাউন্টটি কোনও অর্থপ্রদান ছাড়াই নিষিদ্ধ করা হবে।

আমি সবসময় ইন্টারনেটে স্লট মেশিন চালানোর টিপস নিয়ে চিন্তা করেছি। এই সপ্তাহান্তে আমি ভেবেছিলাম আমি dafabet জুয়া এন্টারপ্রাইজ চলাকালীন সাইন ইন করব। সেলুলার টেলিফোন থেকে ঢোকানো, নিশ্চিত এবং ইতিমধ্যে একটি সুবিধা ছিল. মোবাইল খেলা আরও অনেক বেশি ঐতিহ্যবাহী হয়ে উঠার সময় বিপুল সংখ্যক জুয়াড়ি দৌড়ে বাজি করতে আনন্দিত হয়। বেটসেফ কেনিয়ার বেশিরভাগ অন্যান্য বুকি আছে যারা মোবাইল সফ্টওয়্যারের প্রতি প্রতিশ্রুতিবদ্ধ এবং আপনি অন্যান্য সাইট হতে পারেন কারণ বিনামূল্যে অ্যান্ড্রয়েড ওএস মোবাইল সরবরাহ করে যা আনুষ্ঠানিক ওয়েবসাইট থেকে ডাউনলোড করা যেতে পারে।

বিচ্ছিন্নতা মিনিট তাজা শতাংশ উপর নির্ভর করে মানে আপনি নির্বাচন করুন. অনলাইনে আর্থিক এবং আপনি কার্ডের বিকল্পগুলি সাধারণত 5 প্রতিষ্ঠানের মাস পর্যন্ত সময় নেয় এবং আপনি ক্রিপ্টোকারেন্সি থেকে দূরে বিতরণ করবেন এবং আপনার ই-ওয়ালেটগুলি একাধিক মিনিট সময় নিতে পারে। এটি মূল্যায়ন আপনাকে কীভাবে নিশ্চিত করা যায় সে সম্পর্কে বিস্তারিত তথ্য দেবে এবং আপনি Dafabet-এর একটি বিনামূল্যের অ্যাকাউন্টের জন্য সাইন আপ করতে পারেন। যে এটি গেমিং ওয়েব সাইটটি আসলে দক্ষিণ এশীয়দের জন্য একটি সুবিধাজনক প্রদানকারী এবং আপনি লোকেদের আপনার পুট নম্বরের 150% এর একটি প্রাথমিক জমা যোগ করা বোনাসের সর্বাধিক লাভ করার ক্ষমতা পেতে পারেন।শুধুমাত্র একজন প্রতিনিধি একটি পৃথক ঠিকানায় শুধুমাত্র একটি Dafabet গেমিং সদস্যপদে সাইন ইন করতে পারেন এবং আপনি ফোন নম্বর দেবেন। আপনি যদি একই তথ্যের উপর অন্য কিছু সদস্যতা তৈরি করার চেষ্টা করেন তবে অ্যাকাউন্টটি সাসপেন্ড হয়ে যেতে পারে বা আপনি অ্যাকাউন্টের নোটিশ অবৈধ করতে পারেন।

এটি সম্পন্ন করতে, নতুন জুয়াড়ি আমাদের সমস্ত পোস্টের শীর্ষে একেবারে নতুন বিকল্পটি ব্যবহার করতে পারে। একমত হন যে আপনি আইনি বছর থেকে এসেছেন এবং আপনি বেটিং শপের ব্যবহারের শর্তাবলীতে কিনতে পারেন এবং তারপর “একটি বিনামূল্যে অ্যাকাউন্ট তৈরি করুন” এ ক্লিক করুন৷ আপনি যদি একেবারে নতুন bet365 ওয়েবসাইটটি প্রথমবার অ্যাক্সেস করেন, তাহলে “ওয়েব সাইটে প্রবেশ করুন” কী ক্লিক করার চেষ্টা করুন যেমন আপনি নিশ্চিতভাবে এর চেয়ে অনেক বেশি প্রকাশ করেছেন। ছবি যদি অনেক বেশি ভালো লাগে তাহলে আপনাকে জানাতে না পারে, অনুগ্রহ করে 3 এ এগিয়ে যান। ফলো করা অ্যাকাউন্ট আসলে সফলভাবে লেখা হয়েছে, নতুন Dafabet অ্যাপ খুলুন। Dafabet এর একটি সেলুলার ওয়েব সাইটের বৈচিত্র রয়েছে যা আপনার অফিসিয়াল সাইটের একটি অপ্টিমাইজড বৈচিত্র্য এবং আপনার সেলুলার থেকে অনায়াসে অ্যাক্সেস করা যেতে পারে।

  • একটি অ্যাপ্লিকেশনের পরিবর্তে, আপনি যদি আপনার ওয়েবসাইটের মাধ্যমে আপনার নিজস্ব Dafabet সদস্যপদ অ্যাক্সেসযোগ্যতা পেতে চান তবে প্রতিবার আপনার পাসওয়ার্ড দিয়ে সাইন ইন করতে হবে৷
  • সু-পরিচালিত প্রতিস্থাপনগুলি নতুন স্যুটের সময়কে উল্লেখযোগ্যভাবে প্রভাবিত করতে পারে।
  • একবার আপনার Dafabet সদস্যপদ প্রতিষ্ঠিত হয়ে গেলে আপনি Dafabet হোমপেজ থেকে লগইন ক্লিক করতে পারেন।
  • ভালভাবে বোধগম্য কোম্পানীর কথা বলছি যেগুলি শিল্প সম্পর্কিত প্রধান বেটিং ওয়েবসাইটগুলি ধারণ করে৷
  • আপনি যখন সফ্টওয়্যার স্টোরের প্রাপ্ত কীটিতে ক্লিক করবেন তখনই নতুন অ্যাপ্লিকেশনটি প্রতিষ্ঠা করা শুরু হতে পারে৷
  • উপরে বা এমনকি আপনার প্রাসঙ্গিক ওয়ার্কশপ-অনুমতিপ্রাপ্ত অ্যাপ্লিকেশন অন্যথায় ওয়ার্কশপ ওয়েব পৃষ্ঠার জন্য নির্দিষ্ট একটি অনুমতি শব্দে।

তারা একে অপরের সাথে হাজার হাজার খেলার জন্য বাজির বৈশিষ্ট্য প্রদান করে যেগুলিতে Dafabet জুয়া এন্টারপ্রাইজ জুয়া আছে এবং আপনি খেলাটি লাইভ করবেন। Dafabet ক্রিকেট জুয়া ভক্তদের জন্য একটি সূক্ষ্ম প্ল্যাটফর্ম অফার করে। Dafabet অ্যাপে একটি ভালো ক্রিকেট গেমিং এরিয়া রয়েছে যেখানে আপনি সারা বিশ্বে ঘটছে ক্রিকেটিং স্টেপ দেখতে পারেন। Dafabet খেলার সফ্টওয়্যার সমস্ত গুরুত্বপূর্ণ ক্রিকেট লিগ নিয়ে আলোচনা করে এবং আপনি প্রতিযোগিতা করতে পারেন। আপনার আবেদনের জন্য Dafabet পুট এবং বিচ্ছিন্নকরণ পদ্ধতিগুলি নমনীয় যেগুলির থেকে বাছাই করার জন্য বিভিন্ন শতাংশ সমাধান রয়েছে৷

একটি জুয়া আবিষ্কার করুন – যেমন, আপনি বাজি ধরতে চান এবং সেই দলটি নতুন ম্যাচ জেতার https://dafabet-pk.com/bn/ প্রবণতা রাখে। একেবারে নতুন নিয়ম ও শর্তাবলীর প্যাকেটগুলিতে টিক দিন যাতে আপনি নতুন নিবন্ধন পদ্ধতি বুঝতে পেরেছেন এবং ‘এখনই যোগদান করুন’ সুইচে ক্লিক করুন। আমরা কেন বলি না যে আপনি নতুন শব্দগুলির প্রতি প্রতিশ্রুতিবদ্ধ করতে সাহায্য করার জন্য উপেক্ষা করেন এবং তাজা সূক্ষ্ম মুদ্রণ চেকবক্সে আঘাত করার কারণে আপনি মানদণ্ড করতে পারেন৷ এই ধরনের ক্ষেত্রে, Dafabet-এ একটি অ্যাকাউন্টের মালিক হওয়ার জন্য সিগন্যাল আপ করার জন্য প্রয়োজনীয় প্রতিটি তথ্য পূরণ করতে ভুলবেন না। জুয়া খেলার দায়িত্বে থাকার কারণে, আসক্তির বিরুদ্ধে লড়াই করার জন্য একটি নির্দিষ্ট সময়সীমার অধিকারী হওয়ার জন্য নিজেকে জুয়ার পয়েন্টগুলি ছেড়ে দেওয়ার অ্যাক্সেসযোগ্যতা রয়েছে। একটি অবস্থানে সদস্যতার জন্য, নির্দ্বিধায় তাজা Dafabet সংকেত-প্রক্রিয়ার ভিতরে যেমন কম চিত্রিত করা হয়েছে।

Dafabet বিটকয়েন বেসিক ডিপোজিট অতিরিক্ত কি?

এবং আরও অনেক কিছু, এবং জ্যাকপট, ডাইনিং টেবিল গেমস, এশিয়ার সেরা, প্রচারিত বিক্রেতার জন্য একটি, এবং সব ধরণের। চলুন আজ আপনার প্রয়োজনীয়তার জন্য নেভিগেট করি Dafabet এর স্থানীয় ক্যাসিনো বিভাগে যাতে এটি এশিয়ার শীর্ষ বিক্রেতা। প্রধান শিরোনামের জন্য, অবশ্যই ক্যাসিনো, আর্কেড, লাইভ ডিলার অনলাইন গেম, PT+ গেম এবং আরও অনেক কিছু রয়েছে যেখানে গেম লটারি রয়েছে এবং আপনি হারবারস করতে পারেন। Dafabet সাবস্ক্রাইব বোনাস পজিশন বা জুয়া প্রতিষ্ঠানের জন্য রেন্ডার হল ₹8,100 এর মতো 100%। ক্যাসিনোতে এই দুর্দান্ত সরবরাহটি ব্যবহার করতে ভুলবেন না।

Dafabet Asia সম্পর্কে বিস্তারিত

Dafabet এর অ্যালাইভ গ্যাম্বলিং স্থাপনাটি প্রকৃতপক্ষে অসংখ্য দলে পরিচালিত হয় এবং এতে বিভিন্ন রিয়েল টাইম বিশেষজ্ঞ টেবিল রয়েছে যা চব্বিশ/7 সহজেই উপলব্ধ।চায়না প্লেয়িং, এই লোকাল ক্যাসিনো, ইভোলিউশন, ইবিআইটি, সুপারস্পেড অনলাইন গেম, ডেভেলপমেন্ট জুয়া, স্কাইউইন্ড ক্লাসিফিকেশনের কারণে রিয়েল টাইম ব্রোকার গেম রয়েছে, যদিও কিছু। আপনি সম্ভাব্যভাবে Baccarat, Sic বো, ব্ল্যাক-জ্যাক, রুলেট এবং ড্রাগন টাইগারের বিভিন্ন সংস্করণে জুয়া খেলতে পারেন। অবশেষে, আপনি আর্কেড গেম এরিয়াতেও প্রবেশ করতে পারেন, যেখানে বিভিন্ন ব্যবসা থেকে দূরে পোর্টগুলিও রয়েছে এবং এখন টেবিল গেম, আর্কেড রয়েছে এবং আপনি বিঙ্গো ভিডিও ক্লিপ করবেন।

আপনি প্রোগ্রামের প্রধান ওয়েবপেজে পাওয়া নতুন “লটারি” কেসের জন্য Dafabet লটারি ভিডিও গেমের পুরো সেটটি খুঁজে পেতে পারেন। উল্লেখ করা হল এমন কয়েকটি আছে যা আমাদের নিজস্ব ওয়েব সাইটটিকে ভারতীয় পেশাদারদের জন্য অনন্য করে তোলে। এবং সাধারণ ফর্মের মধ্যে বাজি ধরা, ওয়ার্কিং প্ল্যাটফর্মটি বেটরদের অ্যালাইভ সেটিং থেকে একাধিক ফুটবলে সহজেই পছন্দ করতে দেয়। একইভাবে জুয়াড়িদেরও বাজি ধরার সুযোগ থাকে শুধুমাত্র একেবারে নতুন গল্ফ প্রো-এর জন্য নয় যাতে আপনি জয়ী হতে পারেন এবং অন্যান্য ফলাফলের সাথে সাথে আপনার ব্যক্তিগত প্রতিষ্ঠার ফলাফলও পেতে পারেন।প্রধান ফেডারেল এবং বিশ্বব্যাপী প্রতিযোগিতা ছাড়াও, ছোট লিগ পাওয়া যায়। সেইসাথে 29 ছাড়িয়ে ফুটবল বাজি আছে এমন দেশগুলির সমগ্র স্তরকে চিত্রিত করা হবে৷

এর টেবিল ভিডিও গেমের পছন্দগুলি এমনকি স্বীকৃত অ্যাপ ডিজাইনারদের মধ্যে সেরা রুলেট, ব্ল্যাক-জ্যাক এবং পোকার বিকল্পগুলির সাথেও মহাকাব্য। Dafabet, যদিও অবশ্যই চীনের সবচেয়ে বড় বুকিদের একজন, অবিশ্বাস্য পরিমাণে ফুটবল আছে এবং আপনি জুয়া খেলতে পারেন। সাইটের একটি অতিরিক্ত সুবিধা হল সব নতুন ‘লাইভ’ পছন্দ, যা তাদের জায়গার বাইরের লোকেদের বিরুদ্ধে তীব্রভাবে প্রতিদ্বন্দ্বিতা করতে সক্ষম করে।

Dafabet জীবিত ক্যাসিনো.

নতুন ভারতীয় বৃহত্তম ক্যাটাগরি হল ক্রিকেট জগতের সবচেয়ে বড় লিগগুলির মধ্যে এবং এশিয়ার মধ্যে বছরের সবচেয়ে উল্লেখযোগ্য আনন্দ৷ ভারতীয় বুকিরা কোন খেলার অভিজ্ঞতা মিস করতে পারেনি, এবং আপনি কেউই ডাফাবেট করবেন না। আপনার স্মার্ট ফোনে একেবারে নতুন Dafabet অ্যাপ্লিকেশন পাওয়ার কারণে, আপনি সমস্ত IPL ফিটগুলিতে বাজি ধরতে সক্ষম হবেন৷ আপনার ব্যাঙ্ক অ্যাকাউন্ট যাচাই করার জন্য বাংলাদেশের একজন ব্যবহারকারীকে তাদের নাম দেখানো একটি ভাল ফাইল প্রদান করা উচিত। ডেটা ফাইলগুলির মেনু যা যাচাইকরণের জন্য পাঠাতে হবে এবং আপনি কোন মেইলে এগুলি প্রকাশ করতে পারেন তা উপরের ব্লগ পোস্টে প্রতিনিধির কাছ থেকে অর্জিত হতে পারে৷

নিঃসন্দেহে, অনলাইন গেম ডাফাবেট প্লাস লাইভ এজেন্ট পয়েন্ট সহ তাজা প্লেটেক মার্চেন্টের বৈশিষ্ট্য। ব্যবহারকারীরা কীভাবে বুঝবেন যে তারা স্থানীয় ক্যাসিনো এবং PT+ থেকে কীভাবে আলাদা? কারণ আপনার Dafabet প্ল্যাটফর্মে প্রায় তিন ধরনের পার্স রয়েছে, এটি Dafabet অনলাইন গেমের জন্য ডিজাইন করা “পছন্দের ওয়ালেট” এর অন্তর্ভুক্ত এবং আপনি রিয়েল টাইম এজেন্ট হবেন। ক্যাসিনো গেম খেলার জন্য জুয়া সংস্থার অ্যান্টিক ব্যাগ ব্যালেন্স ব্যবহার করার চেষ্টা করুন, PT+ এর জন্য PTPlus পার্স ব্যবহার করার চেষ্টা করুন।

যদিও প্রতিকূলতা নিম্ন মানের, সম্ভাবনা ন্যূনতম।তাজা ডাফাবেট স্পোর্টস অংশ বিভিন্ন জায়গায় অনেক লিগের কথা বলে। আপনার ব্যাঙ্ক অ্যাকাউন্টে টাকা দিন এবং আপনার পছন্দের অ্যাক্টিভিটি গ্রুপে বাজি সেট করুন। মনে রাখবেন যে প্রতিটি পদ্ধতির সাথে একটি বিকল্প ন্যূনতম/সীমাবদ্ধতা সীমাবদ্ধতা রয়েছে। তারপরে, আপনি যে কমিশনের সাথে খেলতে চান তা পান। নতুন রিয়েল টাইম স্পিক 24/7 উপলব্ধ এবং অবিশ্বাস্যভাবে দ্রুত – সেকেন্ডের মধ্যে উত্তর দেওয়া হয়, যা তাৎক্ষণিক সমস্যার জন্য আদর্শ।

এই স্যুটগুলির জন্য সমস্ত ক্রিকেট জুয়ার অবস্থানগুলি দেখতে আপনি সম্ভাব্য যে কোনও ধরণের ফিটগুলিতে ক্লিক করতে পারেন৷ যেমন, অনেকের জন্য যারা আপনার নাম নিশ্চিতকরণের জন্য একটি রান্নার প্যান কার্ড ফাইল প্রকাশ করে, শিরোনাম এবং আপনি সাবস্ক্রিপশনের সময় আপনার নথির সাথে মিলিত হওয়া প্রয়োজন তা লক্ষ্য করতে পারেন। এবং এটি পরিণত হল যে এটি একটি অর্থ চিঠি আছে, একটি ছোট আপনি না. তাই এখন আমরা কাগজপত্রের একটি আইটেমে এটি তৈরি করব এবং আমি আপনাকে পরামর্শও দেব)। ছদ্মবেশী ফর্ম থেকে দূরে যোগদান না করার জন্য আমি নিজেকে কতবার উপদেশ দিয়েছি।

এর মতো, সমস্ত অফার করা শিরোনামগুলি অত্যন্ত অনায়াসে ফোকাস করে তাই আপনার পরিষেবাগুলিতে আসলে শূন্য বিঘ্ন নেই৷ একই সময়ে, পছন্দের সংস্থার ব্যবহার ভিডিও গেমের সংখ্যাকে কিছুটা বড় করে তোলে। বুকির রেন্ডারে, যেকোনও জায়গায় আট শতাধিক শিরোনাম রয়েছে যেগুলির মধ্যে আপনি ফাঙ্কি মাঙ্কি, গ্ল্যাডিয়েটর জ্যাকপট অন্যথায় উ যথেষ্ট সময় জ্যাকপট হিসাবে পছন্দের স্লট গেমগুলি সহ সনাক্ত করতে পারেন। একাধিক ধরণের রুলেট, ব্ল্যাক-জ্যাক এবং আপনি ক্যাসিনো জুজু করতে পারেন সহ তালিকাভুক্ত করা মূল্যবান।

এই যেমন, একটি পূর্ণ পৃষ্ঠা দেখাবে যেখানে আপনি একটি অ্যাকাউন্ট করতে সক্ষম হবেন। এটি করার জন্য, আপনাকে ব্যক্তিগত পরিসংখ্যান জমা দিতে সাহায্য করা গুরুত্বপূর্ণ। এই ধরনের সাইটের জন্য প্রথম-নাম, উপাধি, উৎসের বাইরের দেশ বা অর্থপ্রদানের মুদ্রার মতো তথ্যগুলি প্রায়ই প্রয়োজনীয়। সদস্যপদ চলাকালীন, অ্যাফিলিয়েটের বছরগুলিতে যেতে হবে এবং আপনি ঘরোয়া টার্গেট করতে পারেন। শেষ পদক্ষেপটি হল সর্বদা একমত হওয়া যে সমস্ত শর্ত এবং প্রয়োজনীয়তাগুলি উপলব্ধি করা হয়েছে এবং এটি আপনার নিজের বুকির প্রবিধানের তথ্য যাচাই করে৷