Skip to main content
Uncategorized

Babu88 সফটওয়্যার বাংলাদেশ স্পোর্টস বেটিং এর জনপ্রিয় বৈশিষ্ট্য

By May 30, 2023September 28th, 2023No Comments

একটি স্থান-ভিত্তিক স্থানীয় ক্যাসিনোর ভিতরে, তাদের ইন্টারনেটের তুলনায় ন্যূনতম পছন্দ বেশি। কারণ হল আসল জুয়া খেলার এন্টারপ্রাইজগুলি কর্মীদের বৈশিষ্ট্যযুক্ত, এবং তাদের নতুন ব্যবসা চালিয়ে যাওয়ার জন ্য কিছু তহবিল বিনিয়োগ করতে হবে। MarvelBet এমনকি বাংলাদেশের বাজিকরদের মধ্যে একটি পছন্দের কারণ এটি দেশে অনেক সহজ কমিশন পদক্ষেপে সহায়তা করে।

এটির জন্য মানবিক ভিত্তিকে ন্যূনতম করা প্রয়োজন এবং আপনি যাচাইকরণ জুড়ে অসংখ্য প্রক্রিয়া হিসাবে স্বয়ংক্রিয় হবেন যা আপনি করতে পারেন। এর কারণে, প্রদানকারীদের বুঝতে হবে যে জুয়া এন্টারপ্রাইজের অপব্যবহারগুলি প্রায়শই উপস্থাপন করা হয়। সর্বাধিক পরিস্থিতিতে, এটি ক্যাশআউটের সম্পূর্ণ প্রক্রিয়াকে শঙ্কিত করে, যখন আপনি উপার্জনকারী খেলোয়াড়দের তাদের পাসপোর্ট এবং অন্যান্য সংশ্লিষ্ট নথিগুলির পরীক্ষার অনুলিপি দেওয়ার জন্য প্রয়োজনীয় উপার্জন প্রত্যাহার করতে হবে। আমরা প্রত্যেক ক্রিকেটের জন্য বিনামূল্যে লাইভস্ট্রিমিং প্রদান করি। এটি বেশ কয়েকটি দেশ এবং ভারত থেকে দূরে ব্যবহারকারীদের জন্য একাধিক ফাংশন রয়েছে এবং এর অ্যাপ্লিকেশনটি আসলে কুরাকাও সরকার থেকে সাইন আপ করা হয়েছে। নতুন অ্যাপটি ব্যবহার করার সময় আপনার ডেটা নিরাপদ এবং বেনামী বৈশিষ্ট্যযুক্ত।

  • ভিডিও গেমটিতে এমন খেলোয়াড় রয়েছে যা একত্রিত করতে চায়।
  • একজন নতুন প্লেয়ারের ডেটা কখনই প্লেয়ারের অনুমোদন ছাড়া অনুমোদিত ব্যক্তির সাথে শেয়ার করা হয় না।
  • আপনি আপনার টুল সেটআপ চেক করতে চাইবেন এবং যদি আপনি অপরিচিত উৎস থেকে ইনস্টল করতে পারেন।
  • এটির জায়গাটি দেওয়া হয়েছে, আপনাকে কেবল নতুন ম্যাচের চেয়ে বেশি অপেক্ষা করতে হবে।
  • একজন শিক্ষানবিস হিসাবে, আপনি নির্দেশিকাগুলিতে অভ্যস্ত হতে সাহায্য করার জন্য আপনার নির্দিষ্ট বেটিং ইন্টারনেট সাইটগুলিতে একটি প্রদর্শন খেলতে কল্পনা করতে পারেন৷

আপনার পোর্টালে বেটিং এবং গেমিং শখ সহজলভ্য লোকেদের লঙ্ঘন করে না। ব্র্যান্ড নতুন ওয়েবপেজ নিয়মিত ভিত্তিতে আলাদা লাইসেন্সধারীদের দ্বারা মনে হচ্ছে. নতুন খেলার ধরন খরচ করে, আপনি কয়েকটি বিকল্প জুড়ে আসতে পারেন। এর পরে, সিস্টেমটি আপনাকে নতুন অটোফিল ক্ষমতার সাথে ইন্টারঅ্যাক্ট করার প্রস্তাব দেয়, আপনাকে একটি পাসওয়ার্ড প্রবেশ করতে হবে না এবং আপনি এই সাইটে গিয়ে যেকোনও জার্নাল করতে পারেন। MOBA ঘরানার আরেকটি সাধারণ গেম প্রতিযোগিতার আরও বড় পরিসর নিয়ে গর্ব করে।

বাবু88অনলাইন: babul 88

Babu88 সফটওয়্যার বাংলাদেশ স্পোর্টস বেটিং এর জনপ্রিয় বৈশিষ্ট্য

যদি আপনার বেটিং ওয়েবপৃষ্ঠাগুলি মানদণ্ড সহ মেলে, আপনি সম্ভাব্যভাবে পরবর্তী ভিত্তিতে যেতে পারেন। যেহেতু একজন নতুন খেলোয়াড়, আপনি হওয়ার আগে শর্ত এবং শর্তাবলী পড়তে উৎসাহিত হচ্ছেন। যাইহোক, বাংলাদেশের অভ্যন্তরে একটি প্লেয়িং ওয়েবপেজ নিয়ে খেলার আগে আপনার হ্যান্ড-অন বোঝার দরকার নেই। আপনি যদি প্রতিবার সমর্থন পরিষেবার সাথে কথা বলতে চান যাতে আপনি একটি প্লেয়িং ওয়েব সাইট নির্ধারণ করতে পারেন অন্যথায় এটি পিছিয়ে আছে, আপনি এমনকি বাংলাদেশের অভ্যন্তরে একটি বিকল্প বেটিং ওয়েবপেজ কল্পনা করতে পারেন। যখনই একটি ওয়েবপেজ র‍্যাঙ্কিং করে, সুবিধাগুলি অধিভুক্ত-বন্ধুত্ব, প্রতিক্রিয়াশীলতা পরীক্ষা করে এবং আপনি আপনার ক্ষমতার সরলতা এবং আপনি গেমিং ওয়েবপেজে অ্যাপ্লিকেশন করতে পারেন। নিঃসন্দেহে, বিকাশ হল সবচেয়ে স্বনামধন্য এবং আপনি নিরাপদ সেলুলার পেমেন্ট প্রোগ্রামগুলিকে বাংলাদেশে পছন্দের ইন্টারনেট সাইটগুলি ব্যবহার করে ব্যবহার করতে পারবেন।

ক্রিকেট পরিবর্তন বিভাগে আরও অনেক বিজ্ঞাপন দেখানো হয়। আপনি একটি কাবাডি ম্যাচের ফলাফলের জন্য বাজি রাখতে পারেন যদি আপনার প্রিয় পেশাদার ক্রীড়াবিদরাও আক্রমণের শিকার হতে পারেন অন্যথায় গ্রুপ সম্পর্কিত কিছু নতুন সংস্থার বিরুদ্ধে উপভোগ করতে পারেন। অংশগ্রহণকারীরা apk ইনস্টল করতে এবং নতুন Babu88 অ্যাপ্লিকেশনের নতুন সাজানোর ব্যবহার করতে পারেন। এর জন্য, বিকাশে থাকুন এবং আপনি নতুন তথ্য ফাইল সেট আপ করতে পারেন। আমরা সেইসাথে মাল্টা প্লেয়িং পাওয়ার দ্বারা নিয়ন্ত্রিত এবং এই আশ্বাস যে বাংলাদেশের প্রোফাইলগুলি বিচার করার জন্য সমস্যাগুলি বিচার করে।

অবশ্যই, বাংলাদেশের বাইরের নতুন সম্পূর্ণ আইন শেখা আপনার অভিভূত অবশিষ্ট থাকবে। এই কারণে, বাংলাদেশের নতুন জুয়ার সাইট থেকে ইতিহাসের সংক্ষিপ্তসারের জন্য একটি নিবিড় অধ্যয়ন সম্পন্ন করা হয়েছে। পাশাপাশি, আপনি এখানে বাংলাদেশের মধ্যে অনলাইন বেটিং থেকে নতুন বৈধতা বুঝতে পারবেন। তদুপরি, এই তথ্যপূর্ণ নিবন্ধটি বাংলাদেশের সেরা খেলার ওয়েব সাইটগুলিকে ইতিমধ্যেই খুঁজে বের করার পাশাপাশি তাকে বেছে নেওয়ার জন্য ব্যবহৃত মানগুলিও তুলে ধরেছে। আপনার সদস্যতার কারণে যদি $85-এর বেশি প্রথম আমানত করা হয়, তাহলে আপনি একটি জন্মদিন উদযাপন বোনাস বিশ্বাস করতে পারেন!

  • এটা স্পষ্ট যে এখানে কঠিন কিছু নেই, এবং আপনি Babu88 Android সফ্টওয়্যার APK টাইপ ব্যবহার করতেও পরিচালনা করবেন যাতে আপনি খেলাধুলার ইভেন্টগুলিতে বাজি ধরতে পারেন এবং আপনি মিনিটের মধ্যে ক্যাসিনো গেমগুলি করতে পারেন।
  • এটি সত্যিই মোবাইল ফোনে উচ্চতর কাজ করে তবে আপনি যদি তাকে বা তাকে একটি দুর্দান্ত অ্যান্ড্রয়েড পিল বা একটি আপেল আইপ্যাড থেকে চেষ্টা করেন তবে এটি আরও ভাল অনুভূতি দিতে পারে।
  • সিস্টেমে সময় দেওয়ার জন্য আমাদের আপনার প্রয়োজন এবং আপনি সর্বদা এখানে ফিরে আসবেন।
  • একজনের ডিভাইসের ডিসপ্লে স্ক্রীনে টিপস দিয়ে এগিয়ে যাওয়া কি গুরুত্বপূর্ণ।
  • ব্যবহারকারীরা প্রচুর খেলার বিনোদন উপলব্ধ, এবং ওয়েব ভিত্তিক ক্যাসিনো প্রদান করে এবং আপনি বাজি ধরবেন।
  • তাজা গেমিং টপ কোয়ালিটি সত্যিই নতুন গেমিং ওয়েবসাইটের নিরাপত্তা সচেতনতার মতই মহাকাব্য।
  • আর্ট স্লটগুলি অনলাইন ক্যাসিনো ছাড়াও ক্যাসিনোগুলির জন্য আয়ের একটি প্রাথমিক উত্স চেষ্টা করে৷

Babu88 সফটওয়্যার বাংলাদেশ স্পোর্টস বেটিং এর জনপ্রিয় বৈশিষ্ট্য

এটি আপনার প্রথম দিকে 100% স্কোর করার সুযোগ দেয়। প্রণোদনা অর্থায়নের পরিমাণ আপনি কতটা রেখেছেন তা ব্যবহার করে, কিন্তু কখনই বারো,100000 BDT অতিক্রম করে না। উপরন্তু, তাই এটি প্রচার BTI এবং আপনি IBC স্পোর্টসবুক দলের জন্য উদ্যমী. নতুন পুরষ্কারটি x13.Cashback-এর বাজি শর্ত পেয়েছে। এখানে, আপনি যদি ফুটবলে গেমিং করেন তবে আপনার ক্ষতির সম্পূর্ণ সংখ্যার জন্য আপনি তিন% সমর্থন কিনতে পারবেন। Babu88 জুয়া এন্টারপ্রাইজে আপনার সর্বোচ্চ যে পরিমাণ অর্থ কেনা উচিত তা আসলে 60,000 BDT।

যারা নতুন প্রতিশ্রুতি প্রোগ্রামের লোক হয়ে শেষ পর্যন্ত তাদের সিস্টেম থেকে তাদের শীর্ষের উপর ভিত্তি করে প্রণোদনাও আবিষ্কার করা যেতে পারে।আপনি সম্পূর্ণ বিনামূল্যে বাজি সাহায্য করার জন্য বর্ধিত ক্যাশব্যাকের মধ্যে যে কোনো জায়গায় বোনাস খুঁজে পেতে পারেন। ক্যাশব্যাক চেষ্টা করুন একটি বোনাস প্রদানের মাধ্যমে আপনি যে বাজি থেকে পরিত্রাণ পান তার একটি চমৎকার অনুপাত পেতে সক্ষম হবেন।

ডিপোজিট এবং আপনি উইথড্রয়াল অ্যাকশন করবেন

একটি যোগ্যতা নিশ্চিত করে যে বুকি একজন সৎ ব্যবহার করে এবং আপনি সত্যিকারের এলোমেলোভাবে বয়সের বন্ধনীর প্রোগ্রাম গণনা করতে পারেন, সেই সাথে যারা বাজি ধরে তাদের জন্য আইনত অর্থ প্রদান করে।আপনি যদি বর্তমানে Babu88-এ নতুন সাবস্ক্রিপশন চালু করে থাকেন, তাহলে আপনি KYC এক্সিকিউটিভদের কাছ থেকে একটি বিজ্ঞপ্তি ক্রয় করতে পারেন যাতে আপনাকে KYC যাচাইকরণের জন্য ফাইলগুলি অফার করতে হবে। আপনি সেগুলি আপনার ইমেলে এবং সেইসাথে সদস্যতার মেইলবক্স থেকে পেতে পারেন। অনন্য ক্ষমতা পায় – আপনি সরাসরি অ্যাপ্লিকেশনে লাইভ ম্যাচ দেখতে পারেন। যদি আপনার Babu88 সাইন ইন একটি ইটের দেয়ালে আঘাত করে, কোডটি আবার প্রবেশ করুন এবং আপনি আরও একবার সাইন ইন করতে পারেন।

ICCWIN সফটওয়্যার

Babu88 সফটওয়্যার বাংলাদেশ স্পোর্টস বেটিং এর জনপ্রিয় বৈশিষ্ট্য

ব্ল্যাকজ্যাক, ব্যাকার্যাট, পোকার, সিক-বো, বা অন্যান্য বিশ্বব্যাপী জনপ্রিয় অনলাইন গেমগুলি অ্যালাইভ-গ্যাম্বলিং স্থাপন সা babul 88 ইটের জন্য আসে, এছাড়াও প্রাথমিক জমা যোগ করা বোনাস সম্ভবত 140,000 টাকা পর্যন্ত মূল্যের হবে। যদি একজন ব্যক্তি বাড়ির বাইরে জুয়া খেলার জন্য একটি ভাল অ্যাপ খুঁজছেন, তাহলে Baby88 হল সেরা সম্ভাবনার একটি। সংস্থার স্পোর্টসবুকে 20 টিরও বেশি খেলা রয়েছে এবং জুয়া প্রতিষ্ঠার অংশটি সবচেয়ে বড় সফ্টওয়্যার সংস্থার গেমগুলি নিয়ে গঠিত। নতুন Babu88 সফ্টওয়্যারটি সমস্ত অ্যান্ড্রয়েড ওএস গিজমোর সাথে সামঞ্জস্যপূর্ণ। প্রোফাইলগুলি অনুমোদিত সাইটে নতুন APK নথি ডাউনলোড করা যেতে পারে। নতুন সেটিংস প্রক্রিয়াটি সহজ এবং আপনার প্রয়োজন হতে পারে কিন্তু জুয়াড়িদের বাজি রাখার জন্য কয়েকটি পদক্ষেপের প্রয়োজন।

যদিও আপনি বিকাশকে সাহায্য করার জন্য অন্যান্য সাইটগুলির সেরা বেটিং সম্পর্কে সচেতন হতে চাইতে পারেন, এই নিবন্ধটি আপনার পছন্দের সমস্ত তথ্য সরবরাহ করবে। নিঃসন্দেহে, বিকাশ বাংলাদেশের সেরা সেলুলার ফি প্রোগ্রামগুলির মধ্যে একটি মাত্র। 2011 সালে প্রতিষ্ঠিত, বিকাশ প্রকৃতপক্ষে সম্পূর্ণরূপে বাংলাদেশ ঋণদাতা দ্বারা নিয়ন্ত্রিত এবং আপনি ব্র্যাক ঋণদাতা সীমাবদ্ধ থেকে একটি সহায়ক হবেন।

তারা বল প্লেয়ারের জন্য আরও আরামদায়ক এবং আরও উপভোগ্য খেলা তৈরি করে। এই ধরনের ফলাফল একটি ভিনটেজ অনুভূত হয় এবং এটি কোন গোষ্ঠীর দ্বন্দ্বের বিষয়ে সফলভাবে উদ্ভূত হওয়ার প্রবণতা নিয়ে বাজি ধরার খেলোয়াড়কে উদ্বিগ্ন করে। খেলার জন্য ফলাফলগুলি নতুনদের কাছে আকর্ষণীয় কারণ এটি বেশ কয়েকটি ন্যূনতম ঝুঁকিপূর্ণ সংস্করণগুলির মধ্যে একটি। Babu88 অ্যাপ থেকে আপনার গেমিং ব্র্যান্ডগুলির মধ্যে বিভিন্ন ফলাফল রয়েছে। আপনি যে বিনোদন নির্বাচন করেছেন তার উপর নির্ভর করে, সেগুলি আলাদা হতে পারে, তবে কিছু পছন্দের বাজি রয়েছে৷

Babu88 সফটওয়্যার বাংলাদেশ স্পোর্টস বেটিং এর জনপ্রিয় বৈশিষ্ট্য

ব্যক্তিদের জন্য যারা সেরা সেটে দাঁড়িয়ে আছে এবং আপনিও সঠিক কোড রেটিং দিয়েছেন, -145-এর সম্ভাবনায় মাঝারিভাবে রসযুক্ত। আপনি আপনার পোর্টেবল থেকে রুলেট, ওয়েব ভিত্তিক পোকার, ব্যাকার্যাট বা ব্ল্যাকজ্যাকের উপর বাজি ধরতে পারেন। BABU88 সেরা ভোক্তা অভিজ্ঞতা পেয়েছে এবং আপনি অনলাইনে সত্যিকারের আয় জয়ের সুযোগ পেতে পারেন। আমাদের কাছে রয়েছে দুর্দান্ত এশিয়া অনলাইন ক্যাসিনো বোনাস সহজলভ্য। পারিম্যাচ ভারতে একটি সুপরিচিত পরিষেবা এবং আপনি বিশ্বব্যাপী পাবেন। এটি মসৃণ জন্য সর্বোচ্চ মানের বৈশিষ্ট্য অন্তর্ভুক্ত এবং আপনি ঐচ্ছিক পণ করা হবে.

লাইভ ক্যাসিনো ধাপ প্রতি সপ্তাহে 3% ক্যাশব্যাক

সম্পূর্ণ বিনামূল্যের ঘূর্ণন হল একটি নির্দিষ্ট মূল্যের স্পিন যা আপনি নির্দিষ্ট স্থানীয় ক্যাসিনো পোর্টগুলিতে অন্তর্ভুক্ত করতে পারেন।এটি একটি মোটামুটি দরকারী যোগ করা বোনাস, যখন ঘূর্ণনগুলি সম্পূর্ণ বিনামূল্যে এবং আপনি কোনও নগদ নিতে পারবেন না। এটি একটি স্পিনিং ডেস্ক হতে পারে যার পরিমাণ, কালো রঙের, বেগুনি এবং আপনি ভিতরে পরিবেশ বান্ধব হতে পারেন। আপনার পরিবর্তনের শুরুতে, আপনি অন্য রঙের উপর একটি বাজি যোগ করুন এবং আপনি একটি বাস্কেটবল টার্নটেবলের উপর ফেলে দিতে পারেন।

Babu88 সফটওয়্যার বাংলাদেশ স্পোর্টস বেটিং এর জনপ্রিয় বৈশিষ্ট্য

এখানে 2টি গেমিং অপশন রয়েছে, যা আমাকে নীচে বলা হয়েছে। 2য় পয়েন্ট আউটের সময় আপনার ফোন নম্বর লিখুন আপনার অ্যাকাউন্ট তৈরি করতে সাহায্য করুন এবং আপনি রেজিস্ট্রেশন প্রক্রিয়া সম্পূর্ণ করতে পারেন। আপনি বেশিরভাগ ঘটনার জন্য আপনার বিকল্পগুলি দিতে পারেন যা সাইটের গুণমান উন্নত করতে ব্যাপকভাবে সহায়তা করে। আসুন বাংলাদেশের খেলার বিশ্বকে উন্নত করি, যাতে এটি অনেক বেশি অ্যাক্সেসযোগ্য এবং আপনি বুঝতে পারেন।

অন্য কারোর বিনোদনের প্রাথমিক পরিবর্তন হল গেমপ্লে প্রক্রিয়ায় একজন রিয়েল টাইম ডিলারের একেবারে নতুন অংশগ্রহণ। পৃষ্ঠাগুলি ব্যবসা সম্পর্কিত নতুন লাইভ প্রেরিত পর্যবেক্ষণ করে, নতুন ডিলারের পদক্ষেপগুলি দেখতে সক্ষম হয় এবং চ্যাটের মাধ্যমে আপনার সাথে যোগাযোগ রাখতে সক্ষম হয়। সমস্ত স্লট র্যান্ডম ম্যাটার স্রষ্টা থেকে দূরে ফাউন্ডেশনের সাথে কাজ করে। এবং এর কাজের পরিষেবাগুলি বিক্রেতা দ্বারা নির্ধারিত হয়।

Babu88 সফটওয়্যার বাংলাদেশ স্পোর্টস বেটিং এর জনপ্রিয় বৈশিষ্ট্য

নতুন অ্যান্ড্রয়েড সেলুলার অ্যাপটিতে একটি ব্যবহারকারী-বান্ধব ব্যবহারকারী ইন্টারফেস রয়েছে এবং এটি নেভিগেট করা কঠিন এবং মজাদার নয়। তদুপরি, বাংলাদেশী পান্টার থাকা আদালতের বিষয় এবং আপনার ব্যবহার করার প্রয়োজন হতে পারে। নতুন Babu88 অ্যাপটি আন্তর্জাতিক ক্ষেত্রে অত্যন্ত কাঙ্ক্ষিত। অনলাইন ক্যাসিনো ছাড়াও ব্যবহারকারীদের বাছাই করার জন্য প্রচুর বেটিং উপভোগ রয়েছে এবং আপনি খেলাধুলা বাজি করতে পারেন। তারপর থেকে, ব্র্যান্ডের নতুন নির্মাতাদের কাছে তাজা পণ্যের বিস্তৃত পরিসর রয়েছে।

কোন বোনাস প্রায়শই একটি স্লট মেশিনের মধ্যে 100% পুট এবং 150 ফ্রি স্পিন ফেরত দেয় ” ব্যানানাস গো বাহামাস”। অ্যালাইভ – জুয়া এন্টারপ্রাইজের বাইরে অনলস প্রোফাইলের জন্য প্রতি সপ্তাহে কোন প্রচারটি সংরক্ষণ করার চেষ্টা করুন এবং আপনি ক্যাশব্যাক থেকে আপনার প্রতিনিধির সদস্যপদে পঁচিশ% পর্যন্ত উত্পাদনশীলতা পেতে পারেন। সেরা মোবাইল জুয়া ওয়েবসাইটগুলি পেতে আপনাকে যে জিনিসটি শিখতে হবে সে সম্পর্কে কথা বলছি।

সাইটে, এটি ওয়েবপৃষ্ঠার উপরের অবশিষ্ট অংশে পাওয়া যাবে। আপনাকে প্রয়োজনীয় তথ্যের জন্য নতুন খালি জমা দিতে হবে। নতুন Babu88 অ্যাপ্লিকেশন আনলক করুন এবং আপনি সাইন ইন করবেন বা নিবন্ধন করবেন এবং আপনার অ্যাকাউন্ট তৈরি করবেন। আপনি যখন Babu88 ওয়েব সাইটে যান, তখন আপনাকে লাল রঙের এবং কালো রঙের একটি উজ্জ্বল ইউজার ইন্টারফেস দেওয়া হবে।

Babu88 সফটওয়্যার বাংলাদেশ স্পোর্টস বেটিং এর জনপ্রিয় বৈশিষ্ট্য

একটি সম্পূর্ণ বাজির সাথে, গেমার মেট্রোপলিটন অঞ্চলে ম্যাচের মধ্যে মোট পয়েন্ট স্কোর করতে হবে। এর প্রধান সুবিধা হ’ল যা প্রকৃতপক্ষে সংখ্যায় নেই এবং এই জনগণের বিজয়, তবে এটি পূর্বের বাজির তুলনায় ঝুঁকিপূর্ণ। এখন খোলার জন্য স্ক্রিনে ইনস্টলেশন বিকল্পটি পান।

যেহেতু অ্যান্ড্রয়েড ওএস, আইওএস অতিরিক্তভাবে অনলাইন ক্যাসিনোতে অফার করা হয় না। বিকাশের নির্ভরযোগ্য এবং আপনি তাৎক্ষণিক অর্থপ্রদানের প্রোগ্রামের কারণে, আপনি Babu88-এ অন্য স্তরের খেলার অভিজ্ঞতা উপভোগ করতে পারেন। নতুন বিকাশ অ্যাপে ট্রান্সমিট করা নিজস্ব ডিস্ট্রিবিউশনের জন্য বিকাশ ফি 15 টাকা থেকে 1000 টাকা হতে পারে। কিন্তু না, ইউএসএসডি স্টেশনের সাথে সাধারণত 18.50 টাকার একটি ফি যখন আপনি প্রোফাইলগুলির মধ্যে আমদানি করেন খুব 100% বিনামূল্যে৷